স্যাটেলাইটের সঙ্গে সংযোগ থাকবে এই স্মার্টওয়াচের

স্যাটেলাইটের সঙ্গে সংযোগ থাকবে এই স্মার্টওয়াচ

স্মার্টওয়াচে প্রতিনিয়ত নতুন নতুন ফিচার যুক্ত হচ্ছে। স্মার্টওয়াচটিতে স্বাস্থ্যসেবা, ব্যায়াম এবং খেলাধুলার বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে। মহিলা ব্যবহারকারীদের জন্য আলাদা বৈশিষ্ট্য। এতে কল রিসিভ এবং কাট সুবিধাও রয়েছে। সোশ্যাল মিডিয়া বিজ্ঞপ্তিগুলিও স্মার্টওয়াচেই পাওয়া যায়।

এবার অ্যাপল আনছে একটি স্মার্টওয়াচ যা স্যাটেলাইটের সঙ্গে যুক্ত থাকবে। অ্যাপল বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা আইফোন। শুধু আইফোন নয়, স্মার্টওয়াচ, আইপ্যাডসহ বিভিন্ন পণ্য বাজারে এনেছে প্রতিষ্ঠানটি।

লিঙ্কডইন ব্যবহারকারীদের জন্য বড় বিপদ

Apple-এর লঞ্চ ইভেন্ট ‘Far Out’ 7 সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে চলেছে৷ কোম্পানি সেখানে iPhone 14 সিরিজের সাথে Apple Watch Series 8 লঞ্চ করবে৷ অ্যাপল ওয়াচ প্রো অ্যাপল ওয়াচ সিরিজের অংশ।

সম্প্রতি, এই অ্যাপল ওয়াচের কিছু সম্ভাব্য স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যায় এটি স্যাটেলাইটের সাথে সংযুক্ত রয়েছে। ডিভাইসটিতে ফ্ল্যাট ডিসপ্লে সহ একটি 1.99-ইঞ্চি স্ক্রিনও থাকতে পারে। এই ফ্ল্যাট ডিসপ্লেতে 47 মিমি কেস থাকবে।

চাইলেই অপছন্দের ব্যক্তি থেকে টুইট লুকাতে পারবেন

গুজব রয়েছে যে অ্যাপল ওয়াচ প্রো মডেলের ডিসপ্লে আকার সবচেয়ে বড় হবে। অন্য কথায়, এই নতুন ঘড়ির ডিসপ্লের আকার এখন পর্যন্ত লঞ্চ হওয়া অ্যাপল ওয়াচের চেয়ে বড় হবে। এর আগে, Apple Watch Series 7-এ 41mm এবং 45mm বিকল্প ছিল।

এটা গুজব যে অ্যাপল ওয়াচ প্রো স্যাটেলাইট সংযোগ বৈশিষ্ট্যগুলির জন্য সমর্থন থাকতে পারে। অর্থাৎ 4G বা 5G সেলুলার কানেকশন না থাকলেও এই অ্যাপল ওয়াচের সাহায্যে কল বা মেসেজ ফিচার চালু করা যাবে।

স্যাটেলাইটের সঙ্গে সংযোগ থাকবে এই স্মার্টওয়াচ

এছাড়াও থাকবে জিপিএস এবং এলটিই সাপোর্ট। প্রত্যন্ত অঞ্চলে আর হারিয়ে যায়নি। অথবা হারিয়ে গেলেও ব্যবহারকারীকে সহজেই খুঁজে পাওয়া যাবে এর GPS এর মাধ্যমে। যা হাইকার, ক্যাম্পারদের জন্য খুবই উপযোগী হবে। ঘড়িটির দাম এখনো জানা যায়নি।

Leave a Comment